ঢাকা বুধবার ১৯ জুন, ২০২৪

ঢাকা বুধবার ১৯ জুন, ২০২৪

জেলার শ্রেষ্ঠ (ইউএনও) বিজয়নগরের এ এইচ ইরফান উদ্দিন আহমেদ

অনলাইন ডেস্ক ।। প্রকাশ: বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩, ৫:৪০ পিএম

নূর মোহাম্মদ খান : বিশেষ প্রতিবেদক

২০২৩ইং সালে ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে শুদ্ধাচার পুরষ্কার পেয়েছেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) এ এইচ ইরফান উদ্দিন আহমেদ।

 

রবিবার ২৫শে জুন ২০২৩ইং ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্টিত সভায়, জেলা প্রশাসক শাহগীর আলম, উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর হাতে সম্মাননা সূচক ক্রেস্ট ও সনদ তুলে দেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষে শুদ্ধাচার পুরষ্কার প্রদান নীতিমালা ২০২২ – ২০২৩ অর্থ বছরের সার্বিক বিশ্লেষণে “সুখী-সমৃদ্ধ সোনার বাংলা” গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার উপলক্ষে পেশাগত জ্ঞান, দক্ষতা, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণসহ ০৭ টি ক্যাটাগরিতে বিচার বিশ্লেষণে ব্রাহ্মণবাড়িয়া জেলার ৯ টি উপজেলার মধ্যে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে শুদ্ধাচার পুরষ্কার পেয়েছেন।

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, পৌরসভার নির্বাহী কর্মকর্তা আব্দুল কুদ্দুস সহ সকল অতিরিক্ত জেলা প্রশাসক, ইউএনও, এসিল্যান্ড, ডিসি অফিসের কর্মকর্তাগন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ তার এই প্রাপ্তির অনুভূতিতে বলেন, এই প্রথম বিজয়নগরে ইউএনও হিসেবে শুদ্ধাচার সম্মাননা সূচক পাওয়াতে বিজয়নগর উপজেলার সর্বস্তরের মানুষ মানুষের প্রতি সশ্রদ্ধ সালাম ও অভিনন্দন জানান আর এই শুদ্ধাচার সম্মাননা কর্মের দক্ষতায়সহ বেশ কয়েক ক্রাইটেরিয়া অতিক্রম করে অর্জিত হয়েছে।