ঢাকা বুধবার ১৯ জুন, ২০২৪

ঢাকা বুধবার ১৯ জুন, ২০২৪

মাধবপুরে স্বামীর গোপনাঙ্গ দ্বিখন্ডিত করার মামলায় স্ত্রী-শাশুড়ি গাজীপুর থেকে গ্রেফতার

অনলাইন ডেস্ক ।। প্রকাশ: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩, ১১:১১ পিএম

সময় সিলেট টিভি :

হবিগঞ্জের মাধবপুরে স্বামীর গোপনাঙ্গ দ্বিখণ্ডিত করার মূল হোতা স্ত্রী জোনাকি বেগম ও শাশুড়ি বকুল বেগমকে ১১ সেপ্টেম্বর চাঞ্চল্যকর এ ঘটনায় আটক করে মাধবপুর থানায় নিয়ে আসা হয়েছে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যার পর স্ত্রী জোনাকি বেগম ও সহযোগীরা কোমল পানীয়ের সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে স্বামী হাবিব মিয়াকে মিয়াকে কিছুটা অচেতন করে তার গোপনাঙ্গ দ্বিখন্ডিত করে। তার  চিৎকার শুনে আশেপাশের লোকজন অত্যন্ত আশঙ্কজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচার করা হয়। বর্তমানে তিনি একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

হাবিব মিয় পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার শশই গ্রামের রাষ্ট্র মিয়ার ছেলে। নজরপুর গ্রামের জোনাকির সঙ্গে বিয়ের কিছুদিন পর থেকেই পারিবারিক কলহের সূত্রপাত হয়। আর এ কলহের জেরেই স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেন কেটে ফেলেন। এই ঘটনায় হাবিবের বাবা বাদী হয়ে জোনাকি বেগম,তার মা ও বেশ কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এতে তারা আত্মগোপনে চলে যায়।

তথ্য প্রযুক্তির সহযোগিতায় গাজীপুর মেট্রোপলিটন এলাকার কাশিমনগর থানা পুলিশের সহযোগিতায় মাধবপুর থানার এস আই রায়হান ভোররাতে গাজীপুর থেকে তাদের গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার ওসি (তদন্ত)  আতিকুর রহমান। আসামিদ্বয়কে আদালতে প্রেরণ করা হবে।