ঢাকা শনিবার ২৭ জুলাই, ২০২৪

ঢাকা শনিবার ২৭ জুলাই, ২০২৪

লাখাইয়ে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ।

অনলাইন ডেস্ক ।। প্রকাশ: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩, ১২:২২ পিএম

মহিউদ্দিন আহমেদ রিপন, লাখাই প্রতিনিধি।

লাখাইয়ে টানা ভারী বর্ষনে ও ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ৮৩টি পরিবার কে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

জানা যায় গত শুক্রবার ও শনিবার (৬ ও ৭ অক্টোবর) টানা ভারী বৃষ্টি পাত কালে উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের ধর্মপুর ও মশাদিয়া গ্রামে সৃষ্ট ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৮৩ টি পরিবারের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

 

অতিবৃষ্টি ও ঘূর্ণিঝড় এর কারনে মুড়িয়াউক ইউনিয়নের ধর্মপুর এবং মশাদিয়া গ্রামে প্রায় ১৫০ শতাধিক ঘরবাড়ি, গাছপালা এবং গৃহস্থালি জিনিসপত্রের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। শুক্রবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও)নাহিদা সুলতানা সরেজমিন পরিদর্শন করে ক্ষয়ক্ষতি নিরূপণ করা হয়।

 

শনিবার (৭ অক্টোবর) বিকাল তিন ঘটিকায় ধর্মপুর ও মশাদিয়া গ্রামে উপজেলা পরিষদের সার্বিক পৃষ্ঠপোষকতায় ক্ষতিগ্রস্ত ৮৩ টি পরিবারকে তাৎক্ষনিক আর্থিক অনুদান প্রদান করা হয়। আর্থিক সহায়তার চেক বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ , ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম ও মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোমান সারোয়ার জনি সহ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।