ঢাকা শনিবার ২৭ জুলাই, ২০২৪

ঢাকা শনিবার ২৭ জুলাই, ২০২৪

মাধবপুরে পুলিশের অভিযানে ৬ জোয়ারী আটক

অনলাইন ডেস্ক ।। প্রকাশ: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩, ১০:৩৯ এএম

সময় সিলেট টিভি :

হবিগঞ্জের মাধবপুরে পুলিশের বিশেষ অভিযানে নগদ টাকা ও জোয়ার সরঞ্জমসহ ৬ জুয়ারিকে আটক করা হয়েছে।(৭ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১০.১০ মিনিটে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রকিবুল ইসলাম খাঁনের নির্দেশনায় কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই নি: মোঃ ফজলুল হক সঙ্গীয় ফোর্স সহ তাদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১ নং ধর্মঘর ও ২ নং চৌমুহনী এলাকায় রনপাহারা, গ্রেফতারি পরোয়ানা তামিল, বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে প্রাপ্ত তথ্য মতে ভেলাপুর গ্রামের মোঃ সালাম মিয়ার বসতঘরের দক্ষিণ পাশের রুমে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলায় লিপ্ত থাকা অবস্থায় তাদের হেফাজত হতে নামিদামি ব্র্যান্ডের তাস,৪টি বান্ডিলে থাকা নগদ ১ হাজার ৫ শত ৮০ টাকা জব্দ করা হয়।

আটকৃতরা হল : ১. সোহেল মিয়া (২০), পিতা-মৃত বিল্লাল মিয়া, গ্রাম :ভেলাপুর ২. মিন্নত আলী (৩০) পিতা-রহমত আলী, গ্রাম : মঙ্গলপুর ৩. মোঃ শিশু মিয়া (৪৮) পিতা-মৃত দুধ মিয়া, গ্রাম: ভেলাপুর, ৪. হক মিয়া (২৮), পিতা- আব্দুল আউয়াল,৫. জাকির হোসেন (৪০), পিতা-মৃত আলী হোসেন, উভয় গ্রাম : মঙ্গলপুর, ৬. রাসেল মিয়া (২৬) পিতা-সিরাজ মিয়া, গ্রাম : ভেলাপুর, সর্ব থানা মাধবপুর, হবিগঞ্জ।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রকিবুল ইসলাম খাঁন ‘সময় সিলেট টিভিকে‘-বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি সম্পন্ন করে বিজ্ঞ আদালতে সুপর্দ করা হবে।