ঢাকা শনিবার ২৭ জুলাই, ২০২৪

ঢাকা শনিবার ২৭ জুলাই, ২০২৪

মাধবপুরে সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মতবিনিময় সভা

অনলাইন ডেস্ক ।। প্রকাশ: রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩, ৫:১৫ পিএম

সময় সিলেট টিভি :

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে হবিগঞ্জের মাধবপুর উপজেলার জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, গনমাধ্যমকর্মী ও সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২৪ ডিসেম্বর) মাধবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,কে, এম ফয়সাল এর সভাপতিত্বে প্রধান অথিতির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা প্রশাসক ও রিটানিং অফিসার দেবী চন্দ, সাথে ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াঙ্কা পাল।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত বিন কুতুব এর সঞ্চালনায় বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা সুপার মোঃ আক্তার হোসেন, মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, পৌর মেয়র হাবিবুর রহমান মানিক,সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী, ইউ/পি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ,  সৈয়দ আতাউল মোস্তুুফা সোহেল, বীরমুক্তিযোদ্ধা সুকুমল রায়।

এ সময় মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিবুল ইসলাম খাঁন, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

মাধবপুর মডেল প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান জয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে বাংলাদেশে একটি উৎসবমুখর পরিবেশে সকলের অংশগ্রহণে নির্বাচনের আয়োজন করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। পাশাপাশি নির্বাচন কে কেন্দ্র করে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির বিষয়ে প্রশাসনের প্রতি দৃষ্টি কামনা করেন।

অনুষ্ঠানে মাধবপুর উপজেলায় কর্মরত সকল প্রকার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে নিজ নিজ  মতামত তুলে ধরেন।