ঢাকা শনিবার ২৭ জুলাই, ২০২৪

ঢাকা শনিবার ২৭ জুলাই, ২০২৪

মাধবপুরে যুব দিবস পালিত।

অনলাইন ডেস্ক ।। প্রকাশ: বুধবার, ১ নভেম্বর, ২০২৩, ৩:১৭ পিএম

সময় সিলেট টিভি :

হবিগঞ্জের মাধবপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় যুব দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (১ লা নভেম্বর) মাধবপুর উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা, যাতায়াত ভাতা, প্রশিক্ষণ সনদ, যুব সংগঠনের নিবন্ধন সনদ ও যুব ঋনের চেক বিতরণ করা হয়।

সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা  মনজুর আহ্সান জিসানের  সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহজাহান।

মো: হারুনর রশীদ এর সঞ্চালনায় উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন চৌমুহনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাহবুবুর রহমান সোহাগ। বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: আব্দুল কাইয়ুম, মাধবপুর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হামিদুর রহমান, মডেল প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান জয়, যুব উদ্যোক্তা

নিজামুল হক, লাখি রানী শীল, ইমতিয়াজ আহমেদ, রুবেল মিয়া, আজহারুল ইসলাম প্রমূখ। আলোচনা সভা শেষে প্রশিক্ষণ সনদ, যুব সংগঠনের নিবন্ধন সনদ ও যুব ঋনের চেক বিতরণ করা হয়।

এতে ৩টি ব্যাজে ৯০ জন প্রশিক্ষণার্থীকে ৫৪ হাজার টাকা যাতায়াত ভাতা প্রধান সহ ২ জনকে গাভী উন্নয়ন ও কম্পিউটার প্রশিক্ষণ প্রকল্পে ৮০ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৬০ হাজার টাকা প্রদান করা হয়। অনুষ্ঠানে মাধবপুর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।