ঢাকা শনিবার ২৭ জুলাই, ২০২৪

ঢাকা শনিবার ২৭ জুলাই, ২০২৪

মাধবপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

অনলাইন ডেস্ক ।। প্রকাশ: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩, ১:৪৬ পিএম

সময় সিলেট টিভি :

“পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি”-এই স্লোগান কে সামনে রেখে মাধবপুর থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৪ নভেম্বর সকালে থানা হল রুমে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিবুল ইসলাম খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধবপুর- চুনারুঘাট (সার্কেল) সিনিয়র এএসপি নির্মলেন্দু চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রহম আলী, সাংগঠনিক সম্পাদক মাদক রায়, সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান আরিফ, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাশগুপ্ত।

মাধবপুর থানার সিনিয়র সেকেন্ড অফিসার শামস-ই তাব্রিজের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাধবপুর থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান, ট্রাফিক পরিদর্শ জালাল উদ্দিন, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

কমিউনিটি পুলিশিং ডে এর উদ্দেশ্য হচ্ছে সমাজকে সন্ত্রাস, জঙ্গিবাদ, ছিনতাই, মাদকের অপব্যবহার এবং বাল্যবিবাহ থেকে মুক্ত করা। সর্বোপরি পুলিশ এবং জনগণের মধ্যে একটি সেতু বন্ধন তৈরি করা যাতে সাধারণ জনগণ উপকৃত হয়। উপস্থিত আলোচনা সভার বক্তাদের বক্তব্যেও তা ফুটে উঠেছে।

এ সময় মাধবপুর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন মাধবপুর থানার কর্মরত পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যগণ।